শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

নেত্রকোনার দুর্গাপুর পৌরশহরের বরুঙ্গা গ্রামে ৯ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ৬০ বছর বয়সী এক বৃদ্ধকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (৭ মার্চ) দুপুরে বরুঙ্গা গ্রাম থেকে ওই বৃদ্ধকে গ্রেপ্তার করে স্থানীয় দুর্গাপুর থানা পুলিশ।

দুর্গাপুর থানা পুলিশের পরিদর্শক (ওসি-তদন্ত) মীর মাহাবুবুর রহমান বলেন, এ ঘটনায় মেয়েটির বাবার লিখিত অভিযোগের প্রেক্ষিতে সামছুল মিয়াকে (৬০) গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ধর্ষণের শিকার ওই শিশুটি বর্তমানে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

শিশুটির পরিবারের সদস্যরা জানান, রোববার বিকেলে স্থানীয় একটি মাঠে খেলাধুলা করছিল শিশুটি। এ সময় পার্শ্ববর্তী চকলেংগুরা এলাকার বাসিন্দা সামছুল মিয়া (৬০) শিশুটিকে কৌশলে পাশের একটি কুমড়া ক্ষেতে নিয়ে যায়। পরে সেখানে শিশুটকে আটকে রেখে ধর্ষণ করে সামছুল।

এদিকে সন্ধ্যা হয়ে গেলেও শিশুটি বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন তাকে খুঁজতে শুরু করে। এক পর্যায়ে শিশুটিকে কাঁদতে কাঁদতে বাড়ি ফিরতে দেখেন তারা। এ সময় তাকে কান্নার কারণ জিজ্ঞেস করলে সে ধর্ষণের ঘটনাটি পরিবারের লোকজনকে জানায় এবং এক পযার্য়ে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায় শিশুটি। পরে রোববার রাতেই শিশুটিকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

আপনি আরও পড়তে পারেন